ক্রিস্টিন স্কট থমাস উক্তিমালা (৪)

ক্রিস্টিন স্কট থমাস উক্তিমালা (৪)

SHARE:

ফাইন্যালি জিনিশটা আমি বুঝতে পারসি যে আমি যা আমি তা-ই এবং এরচেয়ে বেশি কিছু না বা কম কিছুও না। আপনেরা আমারে এই কারণে ঘেন্না করলেন না ভালোবাসলেন সেইটা আপনাদের মামলা, আমার মামলা না। আমি এখন থেকে কেউরেই প্লিজ করবার চিন্তায় নিজের লাইফ আনপ্লিজেন্ট করব না। আর এই ডিসিশনটা নিতে পাইরা আমার দিলের মইধ্যে বেজায় শান্তি লাগসে।

একজনের লগে অনেক লম্বা টাইম অনেক বছর কাটানোর পরে একদিন আপনি রিয়্যালাইজ করলেন যে এদ্দিন আপনি আসলে দুইজনের চিন্তা করে আসতেছিলেন।

টিন্যাইজ বয়সে আমি ছিলাম খুবই বিমর্ষ টাইপের মেয়ে। এই দুনিয়ার কিচ্ছুটিরেই তখন আপন মনে হইত না। আর এইভাবে ভাবাভাবি ছিল ভয়ঙ্কর একটা ব্যাপার।

এই ব্যাপারে একেবারেই নিশ্চিত হয়েছি যে আমি যদি বাপমায়ের লগে থেকে বেড়ে উঠতাম, যদি সেইসময় সেইফ এনভায়রনমেন্ট পাইতাম আমি, ফিলিং অফ ডেইঞ্জারের বদলা আমি যদি ফিলিং অফ সেইফটি নিয়া বাইড়া উঠতাম, তাইলে যেমনটা আজকে আমি হয়েছি তা হইতে পারতাম না।

ইশকুলে আমি ছিলাম ভয়ঙ্কর এক স্টুডেন্ট।

কি নিয়া কথা বলতে চাই, ঠিক এইরকম প্রশ্ন শুইনা আমি অভ্যস্ত না। আর এইখানেই বুঝতে পারবেন যে আমি একজন অভিনেত্রী। কি করতে হবে আমারে বলে দেয়া হয়, দাগের উপরে পা রাইখা খাড়াই বিসমিল্লা কইয়া, ঝাড়া মুখস্থ সংলাপগুলা আওড়াই, ঠিক যেইভাবে লেখা হয় বা বলে দেয়া হয়, যা বা যেই পোশাক পরতে বলা হয় তা-ই পরে খাড়াই, ঠিক যেইভাবে তাকাইতে বলা হয় তাকাই, ডাইনে বললে ডাইনে বাঁয়ে বললে বাঁয়ে, ব্ব্যস, এই তো।

চয়ন, সংকলন ও অনুবাদন : বিদিতা গোমেজ

… …

বিদিতা গোমেজ

অবদায়ক, গানপার 

Latest posts by বিদিতা গোমেজ (see all)

COMMENTS

Posari IT Solution
error: