কেইটের কথাবাত্রা (৬)

কেইটের কথাবাত্রা (৬)

SHARE:

আমি হিপোক্রিট না। যারা আমারে একটা ভানপূর্ণ ফ্রড ভাবে, সেইসব লোকদেরে ঘেন্না করি আমি।

কেউ আমারে তার কল্পনার রানী হিশেবে কোনোদিনই চাইবে না, এমন একটা ব্যারামে আমি দীর্ঘ ভুগেছি একসময়। সেইটা আমার টিনেইজ ছিল, বলে নেয়া ভালো। তবে এখন আমি সম্পূর্ণ রোগমুক্ত। বড় হতে হতে ব্যারাম থেকে বেরিয়ে এসেছি এবং নিজেকে আমি আর মোটেও মনে করি না দারুণ সুন্দরী কিছু রূপবতী কিছু। মনে করি না আমি ভীষণ সেক্সি ইত্যাদি। রিয়্যালি আমি তা না।

আমার বয়স যেভাবে যেই গতিতে বাড়ছে, আমি তাতে কোনো সমস্যা দেখি না। ব্যাপারটায় এখনও ভয়ে ছোটাছুটি করবার মতো কিছু ঘটেছে বলে মনে হয় না। আমি আমার বয়সের দিকে সস্নেহ তাকাই এবং বলি, বাহ্, বেশ, ভালোই তো লাগতেসে!

লাঁকোমি ব্র্যান্ডের লা-অ্যাবসাল্যু রিগি লিপস্টিক পছন্দ আমার। কারণ একটা লাস্ট করে, লেগে থাকে ঠোঁটে অনেক লম্বা সময়। আপনি যদি রাইতভর চুমাচাট্টি না চালাইয়া স্বাভাবিক থাকেন তাইলে দেখবেন সকালবেলা আর ঠোঁটরাঙানির দরকারই পড়ছে না আপনার।

জুডি ডেঞ্চের মতো আমি চাই আমার শেষের ক্যারিয়ার ও জীবন। চাই ধারাবাহিকভাবে ভালো ভালো রোলের কাজ, সুন্দর সমস্ত সামাজিক উদ্যোগের লগে লিপ্ত রইতে চাই, যত ছোটখাটোই হোক চাই কাজ হবে সিগ্নিফিক্যান্ট। প্রৌঢ় বসসে পৌঁছে আমি চাই বিবেচক ও বুদ্ধিবিবেকি একটা মানুষের জীবন।

চয়ন, সংকলন ও অনুবাদন : বিদিতা গোমেজ

… …

COMMENTS

Posari IT Solution
error: